বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

শান্তিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস গ্রামে দুই পক্ষের সংঘর্ষে লালু মিয়া (৪৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত লালু মিয়া উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের ওয়ারিশ আলীর ছেলে।
রবিবার (১৭ অক্টোবর) সকাল ১১ টায় সংঘর্ষের এই ঘটনা ঘটে। এঘটনায় লালু মিয়ার পক্ষের আরোও ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন সংঘর্ষে নিহত লালু মিয়ার ছেলে শাহিনূর মিয়া (২২), রইছ মিয়ার ছেলে ছালেক আহমদ (২৮), হেলাল মিয়া (৪০) ও তার বাবা আমির আলি (৬০)। আহতদের মধ্যে আমির আলীর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গতকাল শনিবার বিকাল ৩ টায় সিএনজিচালিত অটোরিকশাযোগে যাত্রী নিয়ে যাচ্ছিলেন হেলাল মিয়া। এসময় তার অপর গাড়িকে পাস দিতে গিয়ে ফজলু মিয়ার (১৮) গরুর সাথে হেলাল মিয়ার গাড়ি ধাক্কা খায়। এঘটনায় হেলাল মিয়া ও ফজলু মিয়ার মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে এক পর্যায়ে হেলাল মিয়াকে ফজলু মিয়া মারধর করেন। এই ঘটনার জেরে আজ সকালে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন।
এতে হেলাল মিয়ার পক্ষের গুরুতর আহত লালু মিয়াসহ আরো ৪ জন আহত হন। তাদেরকে আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় লালু মিয়া মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, দুইপক্ষের সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় লালু মিয়া মারা গেছেন। এই ঘটনায় উভয় পক্ষের ৫ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com